নরসিংদী প্রতিনিধি

  ১৬ মার্চ, ২০১৯

বাসযাত্রী মা-মেয়েকে দলবেধে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

নরসিংদীর শিবপুরে বাসযাত্রী মা ও মেয়েকে দলবেধে ধর্ষণের ঘটনায় পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে সৃষ্টিগড় বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, সৃষ্টিগড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে দেলোয়ার হোসেন ও আবদুল বারেকের ছেলে শফিক।

ওই দুই নারীর সঙ্গে থাকা স্বজনরা বলেন, মা, মেয়ে ও তাদের স্বজনসহ পাঁচ নারী বাসযোগে ঢাকা থেকে হবিগঞ্জে বাড়ি ফিরছিলেন। গত শুক্রবার সন্ধ্যায় যাত্রীবাহী বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়। এ সময় গ্রেফতার হওয়া দুই আসামিসহ স্থানীয় ৬ জন অন্য বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে মা ও মেয়েকে কৌশলে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে আসামিরা দুটি কক্ষে তাদের ধর্ষণ করে বলে স্বজনরা জানান।

স্বজনরা আরো বলেন, এক পর্যায়ে তারা চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিগড় বাসস্ট্যান্ডে গিয়ে তাদের (স্বজন) এবং স্থানীয়দের ঘটনা জানান।

শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় নির্যাতনের শিকার মা বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। শিবপুর থানা পুলিশ রাতেই দুই আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা পুলিশি জিজ্ঞাসাবাদে ধর্ষণের দায় স্বীকার করেছে। নির্যাতনের শিকার মা ও মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মা-মেয়েকে ধর্ষণ,গ্রেফতার,দলবেধে ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close