বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রকাশ : ১১ মার্চ ২০১৯, ১৮:৫৯

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক স্কুলছাত্রীকে (১৮) বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের সময় ধর্ষক প্রেমিক কামরুল হাসান বিপ্লবকে (২১) হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

গতকাল রোববার রাত ৮টায় উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে। পরে ওই স্কুল ছাত্রীর পিতা সোমবার দিবাগত রাতে অভিযুক্তের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

অভিযুক্ত ধর্ষক উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সফি সর্দার বাড়ির নিজাম উদ্দিনের ছেলে। 

মামলার বিবরণ সূত্রে জানা যায়, অভিযুক্ত ধর্ষক প্রেমিক কামরুল হাসান বিপ্লব নবম শ্রেণির ওই স্কুলছাত্রীর সাথে বিয়ের প্রলোভন দিয়ে তাহার ইচ্ছার বিরুদ্ধে শারীরিক মেলামেশা করতো। ২০/২২ দিন পূর্বে ওই স্কুলছাত্রীর এক আত্মীয়ের বাসায় নিয়ে গিযে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। বিভিন্ন সময় শারীরিক সম্পর্ক করে জন্মনিয়ন্ত্রণ ওষুধ সেবন করাতো।

গত ৭ মার্চ মুঠোফোনের মাধ্যমে স্কুলছাত্রীকে ডেকে নিয়ে শারীরিক সম্পর্ক করে। পরে আবার রোববার রাতে মুঠোফোনে স্কুলছাত্রীকে ঘটনাস্থলে যেতে বললে ঘটনাস্থলে গেলে এলাকাবাসী তাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ধর্ষক বিপ্লবকে সোমবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

পিডিএসও/তাজ