অবৈধভাবে গ্যাস সংযোগ, গ্রেপ্তার ৩

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৩

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি
ama ami

অবৈধভাবে গ্যাস সংযোগ দেওয়ার অপরাধে ৩ জনকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। এ ঘটনায় শনিবার দুপুরে শ্রীপুর থানায় ১৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার মধ্যরাতে গাজীপুরের শ্রীপুর পৌর শহরের কেওয়া পূর্বখণ্ড গ্রামের কয়েকটি বাড়িতে অবৈধভাবে গ্যাস সংযোগ দেওয়া হয়। আটককৃতরা হলেন- শ্রীপুর উপজেলার কেওয়া পূর্বখণ্ড গ্রামের আফসার উদ্দিনের পুত্র রুহুল আমিন (৬৫), সাহাব উদ্দিনের পুত্র মোক্তার হোসেন (৪০), হাজী সাত্তারের পুত্র আক্তার হোসেন (৩৩)। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, র্দীঘদিন ধরে একটি দালাল চক্র মানুষকে অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে প্রায় কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। প্রতিটি বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেয়ার কথা বলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে এ চক্র।

মামলা সূত্রে জানা যায়, এস.আই নয়ন ভূইয়ার নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কেওয়া পূর্বখণ্ড এলাকার রুহুল আমীনের বাড়িতে অবৈধভাবে গ্যাস সংযোগ দেওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে গ্যাস চোর চক্রের ৩ জনকে ধরা হয়।

শ্রীপুর থানা ওসি জাবেদুল ইসলাম বলেন, অবৈধভাবে গ্যাস সংযোগ দেওয়ার সময় ঘটনাস্থল থেকে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় এস আই নয়ন ভূইয়া বাদি হয়ে একটি মামলা করেছে।

পিডিএসও/রি.মা