বরিশাল প্রতিনিধি

  ০৯ ফেব্রুয়ারি, ২০১৯

কলেজ ছাত্রকে জবাই করে হত্যা

প্রতীকী ছবি

বরিশাল উজিরপুরে ইমরান হোসেন হাওলাদার (২৪) নামে এক কলেজছাত্রকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে নিজ বাড়িসংলগ্ন একটি পরিত্যক্ত জমি থেকে তার গলা কাটা রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ইমরান উপজেলার জল্লা ইউনিয়নের মুনসির তালুক গ্রামের সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে। তিনি স্থানীয় ভবানীপুর হাজি তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এবার ডিগ্রি শেষ বর্ষের পরীক্ষা দিয়েছেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বলেন, সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় একজন নারী পাতা কুড়াতে গিয়ে ইমরানের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

তিনি জানান, ইমরানের গলায় ছুরি দিয়ে কোপানো। ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এছাড়া শরীরের অনেক অংশে রক্তাক্ত জখম রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা করেছে তা এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রশাসনের কেউ তথ্য দিতে পারেনি।

স্বজন ও প্রতিবেশীদের বরাত দিয়ে ওসি আরো জানান, ইমরান শুক্রবার রাতে তার চাচা আবুল কালাম আজাদের ঘরে বিপিএলের খেলা দেখছিলেন। খেলা বিরতির সময় ভাত খেতে নিজ ঘরে যান। ঘরে ভাত খাবার শেষে ইমরানের মোবাইল নম্বরে কেউ একজন ফোন করে কথা বলে। ফোনে কথা বলেই ঘর থেকে বেরিয়ে যান ইমরান। তখন থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

ওসি শিশির কুমার পাল জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের আটকের অভিযান চলছে। এদিকে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান হবে বলে জানানো হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলেজছাত্র,জবাই করে হত্যা,বরিশাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close