ধুনট (বগুড়া) প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০১৯

মাদরাসা ছাত্রীকে ধর্ষণ, কলেজ ছাত্র গ্রেফতার

বগুড়ার ধুনট উপজেলায় মাদরাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মুক্তার হোসেন নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত মুক্তার হোসেন উপজেলার চিকাশী ইউনিয়নের ঝিনাই গ্রামের মাসুম প্রামানিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার চিকাশী ইউনিয়নের একটি মাদ্রাসায় অষ্টম শ্রেণি পড়ুয়া চাপড়া গ্রামের এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে কলেজ ছাত্র মুক্তার হোসেন। বিষয়টি মুক্তার হোসেনের পরিবারকে অবগত করা হলে সে ক্ষিপ্ত হয়ে যায়। এর প্রেক্ষিতে গত ২৩ জানুয়ারি বুধবার রাতে মুক্তার গোপনে ওই মাদরাসা ছাত্রীর বাড়িতে প্রবেশ করে ওই ছাত্রীকে ধর্ষণ করে।

এ সময় ওই শিক্ষার্থীর চিৎকারে প্রতিবেশী ও স্বজনরা এগিয়ে আসার আগে কৌশলে মুক্তার হোসেন পালিয়ে যায়। বিষয়টি স্থানীয়ভাবে বিচার করা হবে বলে সময় ক্ষেপণ করা হয়।

পরে এ ঘটনায় গতকাল রোববার রাতে ওই শিক্ষার্থীর ভাই বাদী হয়ে ধুনট থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ওই মামলায় সোমবার পুলিশ মুক্তার হোসেনকে গ্রেফতার করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় কলেজ ছাত্র মুক্তার হোসেনকে পুলিশ গ্রেফতার করেছে। পরে তাকে বগুড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদরাসা ছাত্রী,ধর্ষণ,কলেজ ছাত্র গ্রেফতার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close