reporterঅনলাইন ডেস্ক
  ০৪ ফেব্রুয়ারি, ২০১৯

অনৈতিক প্রস্তাবে রাজি নয় ভাবী, প্রতিশোধ নিতে ভাতিঝিকে খুন

দুই মাস আগে ছোট্ট শিশু হালিমার মা খাদিজা বেগমকে অনৈতিক প্রস্তাব দেয় তারই বখাটে দেবর হেলাল মিয়া। এ প্রস্তাবে রাজি না হয়ে খাদিজা পরিবারের লোকজনকে বিষয়টি জানান। এতেই প্রতিশোধ নিতে পূর্বপরিকল্পিতভাবে তিনি শ্বাসরোধ করে হত্যা করেন আপন ভাতিজি আড়াই বছর বয়সের হালিমা খাতুনকে।

সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে এ ঘটনার বিবরণ দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মুহাম্মদ আলমগীর হোসেন।

আলমগীর হোসেন জানান, ভাদুঘর ভুঁইয়াপাড়া এলাকায় বাড়ির পাশ থেকে গত শনিবার শিশু হালিমার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর সন্দেহভাজন হিসেবে শিশুটির চাচা হেলাল ও রুবেল নামে দুজনকে আটক করা হয়।

পুলিশের কাছে দেওয়া জবানবন্দীতে আটককৃতরা জানায়, দুই মাস আগে শিশুটির মা’কে অনৈতিক প্রস্তাব দেয় হেলাল। বিষয়টি বাড়িতে জানালে হেলালকে শাসান পরিবারের সদস্যরা। এই ‘অপমানের প্রতিশোধ’ নিতে শিশু হালিমাকে শ্বাসেরাধ করে হত্যা করে হেলাল ও তার সহযোগী রুবেল।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আবু সাঈদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন, পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল হক উপস্থিত ছিলেন।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অনৈতিক প্রস্তাব,ভাবী,প্রতিশোধ,ভাতিঝিকে খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close