হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ০৩ ফেব্রুয়ারি, ২০১৯

হাজীগঞ্জে এসএসসি পরীক্ষায় ৪ কেন্দ্র সচিবকে অব্যাহতি

এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিনে চাঁদপুরের হাজীগঞ্জে ৪ কেন্দ্র সচিবকে দায়িত্ব থেকে অব্যাহতি এবং একই আদেশে ওই কেন্দ্রগুলোতে নতুন করে কেন্দ্র সচিব নিয়োগ দেওয়া হয়েছে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা-২০১৯ পরিচালনাসংক্রান্ত নীতিমালা অনুযায়ী পরীক্ষা পরিচালনায় অদক্ষতা, অনিয়ম ও দায়িত্ব অবহেলার প্রেক্ষিতে রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখি বড়ুয়া তাদেরকে অব্যাহতি দেন।

অব্যাহতিপ্রাপ্ত কেন্দ্র সচিবরা হলেন—এসএসসি পরীক্ষা কেন্দ্র হাজীগঞ্জ-৩ (বলাখাল জেএন উচ্চবিদ্যালয় অ্যান্ড কারিগরি কলেজ)-এর কেন্দ্র সচিব আবু তাহের মজমুদার, পরীক্ষা কেন্দ্র হাজীগঞ্জ-৪ (রাজারগাঁও উচ্চবিদ্যালয়)-এর কেন্দ্র সচিব মো. শাহপরান, পরীক্ষা কেন্দ্র হাজীগঞ্জ-৬ (রামপুর উচ্চবিদ্যালয়)-এর কেন্দ্র সচিব কবির হোসেন ও পরীক্ষা কেন্দ্র হাজীগঞ্জ-৭ (আমিন মেমোরিয়াল উচ্চবিদ্যালয়)-এর কেন্দ্র সচিব মনিরুজ্জামান পাটওয়ারী।

অপরদিকে উপর্যুক্ত কেন্দ্রগুলোতে নিয়োগপ্রাপ্তরা হলেন—দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, শাহ এমরান হোসেন মজুমদার ও সরোয়ার জাহান। কাল সোমবার থেকে তারা উল্লেখিত কেন্দ্রে দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, গতকাল শনিবার এসএসসি পরীক্ষার প্রথম দিনে বাংলা ১ম পত্রের এমসিকিউ (নৈব্যত্তিক) পরীক্ষার প্রশ্ন সিলেবাস অনুযায়ী যথাযথ পরীক্ষার্থীদের বিলি না করায় হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রের ৬ জন হল পর্যবেক্ষককে (শিক্ষক) দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। একই দিনে হাজীগঞ্জ আহমাদিয়া কামিলা মাদরাসা কেন্দ্রের ২ জন হল পর্যবেক্ষককে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রে স্থানান্তর করা হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাজীগঞ্জ,অব্যাহতি,এসএসসি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close