গাজীপুর প্রতিনিধি

  ০১ ফেব্রুয়ারি, ২০১৯

গাজীপুরে প্রশ্নফাঁস চক্রের ২ সদস্য আটক

পিএসসি, জেএসসি এবং এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের দুই সদস্যকে গাজীপুর থেকে আটক করেছে র‌্যাব-১। যাদের মধ্যে একজন কোচিং সেন্টারের শিক্ষক। শুক্রবার সকালে র‌্যাব ১-এর পোড়াবাড়ি ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আটককৃতরা হলো—গাজীপুরের যোগিরসীট এলাকার আবুল হাসেমের ছেলে কোচিং সেন্টারের শিক্ষক রফিকুল ইসলাম (২৫) এবং একই এলাকার শুকুর আলীর ছেলে আকরাম হোসেন (২১)। আটককৃদের কাছ থেকে প্রশ্নপত্র ফাঁসের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১-এর স্পেলাশাইজড কোম্পানি গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের একটি আভিযানিক দল জানতে পারে যোগীরসীট এলাকায় প্রশ্ন ফাঁসকারী চক্রের কতিপয় সদস্য অবস্থান করছে। পরে ওই কোম্পানির কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে যোগীরসীট বাজার এলাকায় অভিযান চালানো হয়। এ সময় বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের সক্রিয় ওই দুই সদস্যকে আটক এবং তাদের কাছ থেকে প্রশ্নপত্র ফাঁসের কাজে ব্যবহৃত ২টি মোবাইলফোন উদ্ধার করা হয়। উদ্ধার করা মোবাইল ফোন বিশ্লেষণ করে আটককৃতদের সামাজিক যোগাযোগমাধ্যম হোয়াটসঅ্যাপ ও ফেসবুকে প্রশ্নপত্র ফাঁসের ব্যাপারে বিভিন্ন সংশ্লিষ্টতা পাওয়া যায়। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,আটক,প্রশ্নফাঁস চক্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close