গাজীপুর প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০১৯

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব সদস্যরা। সোমবার দিবাগত রাতে গাজীপুর সিটি করপোরেশনের চতর এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১ জানায়, সোমবার রাত সাড়ে ১২ টার দিকে র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চতর এলাকায় সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির উদ্দেশে অবস্থান করছে। পরে ওই কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে অভিযান চালিয়ে ওই ৫ ডাকাতকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে একটি চাপাতি, তিনটি চাকু ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো. টাঙ্গাইল সদরের কান্দাপাড়া এলাকার মোঃ আলমগীর হোসেন (২৭), শরীয়তপুর সদরের চরকরপুর এলাকার মোঃ জাহিদুল ইসলাম (২৩), সুনামগঞ্জের জামালগঞ্জ থানা চাঁনপুর এলাকার মোঃ সাদ্দাম হোসেন (২৫), গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর নোয়াগাও এলকার মোঃ নাজমুল ইসলাম (২১) ও আমতলী এলাকার মোঃ ওমর আলী (৩০)।

র‌্যাব আরো জানায়, আটককৃত জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ জেলার বিভিন্নস্থানে সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং ভয়ভীতি দেখিয়ে মোবাইল, টাকা পয়সা, স্বর্ণালংকার ইত্যাদি ডাকাতি করে আসছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডাকাত,গাজীপুর,দেশীয় অস্ত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close