reporterঅনলাইন ডেস্ক
  ২৯ জানুয়ারি, ২০১৯

পেটের ভেতর ইয়াবাসহ গ্রেফতার ৫

এক্সরের মাধ্যমে নিশ্চিত হয়ে তাদের পেট থেকে ইয়াবা বের করা হয়। ছবি : সংগৃহীত

কুমিল্লায় পেটের ভেতর ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পরে নগরীর শাকতলা এলাকার মডার্ন হাসপাতালে এক্সরের মাধ্যমে নিশ্চিত হয়ে তাদের পেট থেকে ইয়াবা বের করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে কুমিল্লা, ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে এ উপায়ে কৌশলে ইয়াবা পাচার করে আসছিলেন বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি ২-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শেখ বিল্লাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা আজ ভোরে নগরীর পদুয়ার বাজার এলাকায় অবস্থান করছিল। এ সময় শ্যামলী পরিবহনের একটি বাস থেকে নেমে পাঁচজন কুমিল্লা শহরের উদ্দেশে রওনা দেয়। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয় এবং পরে মডার্ন হাসপাতালে নিয়ে এক্সরের মাধ্যমে পেটের ভেতর ইয়াবার সন্ধান পাওয়া যায়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানায়, টেকনাফ থেকে কুমিল্লায় পাচারের উদ্দেশে এসব ইয়াবা নিয়ে আসা হয়। গ্রেফতারকৃতরা হলেন—বরিশালের গৌরনদী থানার নাধই গ্রামের জহির সিকদারের ছেলে রাসেল সিকদার সুমন (৩১), একই থানার ঘেরাকুল গ্রামের ছিদ্দিক সর্দারের ছেলে রেজাউল সর্দার (২৫), জামালপুরের সরিষাবাড়ি থানার চর গোলাবাড়ী গ্রামের রবিউল মণ্ডলের ছেলে সাদ্দাম হোসেন (২৫), নাটোর জেলা সদরের ডাঙ্গাপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৫) ও লক্ষ্মীপুরের কমলনগর থানার দক্ষিণ চরমার্টিন এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে রিয়াজ হোসেন (২৯)

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পেটের ভেতর ইয়াবা,গ্রেফতার,কুমিল্লা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close