রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০১৯

জমিজমা নিয়ে বিরোধ

রাজৈরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

মাদারীপুরের রাজৈর উপজেলার দক্ষিণ সীমান্তে জমিজমা বিরোধকে কেন্দ্র করে কদমবাড়ির ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বর যুধিষ্টির বসুকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার দিবাগত রাতের কোনো একসময়ে উপজেলার কদমবাড়ীর ইউনিয়নের মৃধাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুধিষ্টির বসু মৃতঃ প্রেমচাদ বসুর ছেলে।

পুলিশ, এলাকাসী ও পারিবারিক সুত্রে জানা গেছে, যুধিষ্টির বসু বুধবার বিকালে একই ইউনিয়ের দীঘির পাড় গ্রামে ধর্মীয় কবি গান শুনতে যায়। সেখান থেকে বাড়িতে এসে রাতের খাবার খেয়ে তড়িঘড়ি করে বাড়ির পাশে মুরগির খামার দেখতে বেড়িয়ে যায়। ঘরের সকলে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। বৃহস্পতিবার ভোর রাতে ঘুম ভেঙ্গে গেলে স্বামীকে ঘরে না পেয়ে খোঁজাখুজি শুরু করে স্ত্রী ইতি বসু। পরে বাড়ির পাশে মুরগীর খামারে যাবার রাস্তার পাশে লাশ দেখতে পায়।

নিহতের বড় ছেলে রনি বসু জানান,একই গোষ্ঠীর চাচাতো ভাই যতিশ বসু,সতিশ বসু, পাচু বসু গঙদের সাথে বাড়ীর পাশে পুকুরের জায়গা নিয়ে আমার বাবা যুধিষ্টির বসুর মামলা চলে আসছিল । গত কয়েকদিন পুর্বে মামলা রায় আমাদের পক্ষে যায়। এতে যতিশ বসু গঙরা আরো ক্ষিপ্ত হয়ে ওঠে।

স্ত্রী ইতি বসু অভিযোগ করে জানান, ওরাই আমার স্বামীকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করেছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, জমিজমার শত্রুতার কারণে প্রতিপক্ষের হাতে হত্যা হয়েছেন্ সাবেক ইউপি সদস্য যুধিষ্টির বসু। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের পর আইনি ব্যবস্থা নেয়া হবে। এছাড়া অভিযুক্তরা বাড়িতে তালা মেরে পালিয়ে গেছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে হত্যা,রাজৈর,জমিজমা,ইউপি সদস্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close