reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জানুয়ারি, ২০১৯

কক্সবাজারে বন্দুকযুদ্ধে নিহত ৩

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী এবং মহেশখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক তরুণ নিহত হয়েছেন। বুধবার মধ্যরাত থেকে ভোর পর্যন্ত এ দুটি পৃথক বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

টেকনাফ : টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। টেকনাফের সমুদ্র তীরবর্তী বাহারছড়াঘাট এলাকায় বন্দুকযুদ্ধের পর মরদেহ দুটি উদ্ধারের দাবি করেছেন র‌্যাব সদস্যরা।

আজ ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, ২টি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব। র‌্যাব-৭ চট্টগ্রামের মিডিয়া অফিসার ক্ষুদে বার্তায় এ তথ্য জানিয়েছেন। তবে নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

মহেশখালী : মহেশখালীতে পুলিশের সঙ্গে তথাকথিত বন্দুকযুদ্ধে এক তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের এক সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশের দাবি নিহত তরুণ এলাকার শীর্ষ ডাকাত। গতকাল মধ্যরাতে উপজেলার মাতারবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত হেলাল উদ্দিন (৩৫) মাতারবাড়ির হংস মিয়াজির পাড়া এলাকার মৃত জাগির হোসেনের পুত্র।

মহেশখালী থানার এসআই জুয়েল জানান, গভীর রাতে উপজেলার মাতারবাড়িতে একদল ডাকাত বিভিন্নস্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে মহেশখালী থানা পুলিশ দ্রুত অভিযান চালায়। এ সময় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। এ সময় ডাকাতের ছোড়া গুলিতে মহেশখালী থানার কনস্টেবল টুটুল গুলিবিদ্ধ হয়ে আহত হন। এক পর্যায়ে ডাকাতদল পিছু হটে যায়। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, নিহত হেলাল উদ্দিনের বিরুদ্ধে দুইটি হত্যা মামলা ও তিনটি অস্ত্র মামলাসহ ডজনখানেক মামলা রয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,বন্দুকযুদ্ধ,মাদক ব্যবসায়ী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close