গাজীপুর প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০১৯

গাজীপুরে পুলিশ পরিচয়দানকারী ৩ প্রতারক গ্রেফতার

গাজীপুর সিটি করপোরেশনের হাতিয়াব এলাকা থেকে পুলিশ পরিচয়দানকারী প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে প্রতারণা কাজে ব্যবহৃত মাইক্রোবাস, মোটরসাইকেল, কুড়াল, ছুরি জব্দ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়।

আটককৃতরা হলো, গাজীপুর সিটি করপোরেশনের হাতিয়াব এলাকার আব্দুল জলিল (৩৫), বরুলিয়া এলাকার মোঃ রায়হান আলী (২০) এবং ক্ষুদেবরমী এলাকার আরিফ পালোয়ান।

র‌্যাব জানায়, হাতিয়াব এলাকায় ভুয়া পুলিশ পরিচয়দানকারী প্রতারক চক্রের সদস্যরা প্রতারণা করার জন্য অবস্থান করছে–এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে সেখানে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে বাংলাদেশ পুলিশের স্টিকার লাগানো একটি মাইক্রোবাস, দুটি মোটর সাইকেল, দুটি কুড়াল, দুটি ছুরিসহ ওই ৩ প্রতারককে হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব আরো জানায়, ধৃত আসামিরা দীর্ঘদিন যাবত ডিবি পুলিশের পরিচয় দিয়ে গাজীপুরের বিভিন্ন স্থানের নিরীহ মানুষদের অস্ত্র, চাপাতির ভয় দেখিয়ে ও চেতনানাশক জাতীয় ওষুধ খাইয়ে, গ্রেফতারের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা, গহণা, মোবাইল ছিনিয়ে নিত।

তারা পরস্পর যোগসাজশে বিভিন্ন ছদ্মবেশে, কখনো কখনো বাংলাদেশ পুলিশের এসআই কখনো পুলিশ পরিদর্শক, আবার কখনো র‌্যাব সদস্যের মিথ্যা পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণামূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রতারক গ্রেফতার,প্রতারক পুলিশ,র‌্যাব,গাজীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close