চট্টগ্রাম ব্যুরো

  ২১ জানুয়ারি, ২০১৯

এবার ধরা পড়ল সাদা ইয়াবার চালান

চট্টগ্রামে এবার ধরা পড়েছে সাদা ইয়াবা। তবে আকারে ছোট। প্রথমবারের মতো সাদা ইয়াবার এমন একটি চালান আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। গত রোববার সন্ধ্যায় নগরীর ফিরিঙ্গিবাজার এলাকা থেকে এক হাজার পিস ইয়াবাসহ মো. ইদ্রিস (২২) নামে একজনকে আটক করেছে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার জাহাঙ্গীর আলম বলেন, বালতির তলানিতে ইয়াবা রেখে ওপরে আরো তলার আবরণ লাগিয়ে নিয়ে আসা হয় এ চালান। লাল ইয়াবার অবয়বে তৈরি এসব ইয়াবা।

তিনি বলেন, ‘এত দিন লাল ও হলুদ রঙের ইয়াবা ধরা পড়লেও পুলিশের কাছে এই প্রথম সাদা ইয়াবার চালান ধরা পড়েছে। ইদ্রিস নামে এক বহনকারী বালতির তলানিতে ইয়াবা রেখে ওপরে আরো তলার আবরণ লাগিয়ে টেকনাফ থেকে চট্টগ্রামে নিয়ে এসেছে আরেকজনের কাছে হস্তান্তর করার জন্য। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে লাল ও হলুদ রঙের ইয়াবা দেখেছি। সম্প্রতি পুলিশের চোখ ফাঁকি দিতে নতুন রঙের ইয়াবা তৈরি করা হচ্ছে। আমরাও নজরদারি বাড়িয়েছি।’

অন্যদিকে সোমবার ভোরে নগরের লালদীঘি জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে নারিকেলের ভেতর করে নিয়ে আসা ১ হাজার ৬৬৩ পিস ইয়াবাসহ রাকিব হোসেন বাবু (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশের আরেকটি টিম।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাদা ইয়াবা,চট্টগ্রাম,ইয়াবা উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close