কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০১৯

কোম্পানীগঞ্জে ডাকাতসহ ২ মোটরসাইকেল চোর গ্রেফতার

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশ এক ডাকাতকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার ভোররাতে কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক গোপন সংবাদের ভিত্তিতে রামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাকে গ্রেফতার করে। কোম্পানীগঞ্জ থানায় তার বিরুদ্ধে আরো দুটি ডাকাতির মামলা রয়েছে।

পুলিশ তার কাছ থেকে ১টি বড় চোরা, ১টি কিরিচ, ১টি কোরাবাড়ি, ১টি চাইনিজ কুড়াল, ১টি মোবাইল সেট উদ্ধার করে। গ্রেফতারকৃত ডাকাত ইসমাইল হোসেন (২৬), প্রকাশ লম্বা জিয়া রামপুর ইউনিয়েনর ৫নং ওয়ার্ডের আবদুল আজিজের ছেলে।

অন্যদিকে,উপজেলার চরহাজারী ১নং ওয়ার্ডের মহিলা কলেজ সংলগ্ন সালাহ উদ্দিন ফোলট্রি কমপ্লেক্সের সামনে থেকে বুধবার রাত ৯টায় মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ২ মোটরসাইকেল চোরকে হাতেনাতে আটক করে।

পরে স্থানীয়রা রাত ১২টার সময় ২ মোটরসাইকেল চোরকে পুলিশে সোপর্দ করে। এ সময় এলাকাবাসী মোটরসাইকেল চোরদের কাছ থেকে আরও ১টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশে সোপর্দ করে।

আটককৃত মোটরসাইকেল চোর নুর আলম (২৪), চরহাজারী ১নং ওয়ার্ডের ইয়াছিন’র ছেলে ও আটককৃত তৌহিদুর রহমান ফরহাদ (২২), চরহাজারী ১নং ওয়ার্ডের সিরাজুল ইসলামের ছেলে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জান জানান, দুটি ঘটনায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডাকাত,চোর,মোটরসাইকেল চোর,কোম্পানীগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close