গাজীপুর প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০১৯

পুলিশের পোশাক, অস্ত্র- গুলিসহ ৪ প্রতারক আটক

গাজীপুর সদরের শিরিরচালা থেকে পুলিশের পোশাক, একটি পিস্তল, গুলিসহ প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব। বুধবার সন্ধ্যায় র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আটকরা হলো, জামালপুরের বকশিগঞ্জ থানার জালোচর এলাকার মোহাদম্মদ আলী (৩৮), শেরপুরের ঝিনাইগাতী থানার বাকাকুড়া এলাকার আকরাম আলী (২৫), ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার জাটিয়া এলাকার রবিউল ইসলাম (২৬), নেত্রকোনার মোহনগঞ্জ থানার টেঙ্গাপাড়া এলাকার আনন্দ মিয়া (৩৬)।

র‌্যাব জানায়, গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে এক ব্যক্তি একটি প্রাইভেট কারের পিছে ধাওয়া করছে দেখে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্য ওই প্রাইভেটকারটি ধাওয়া করে। এক পর্যায়ে র‌্যাব সদস্যরা শিরিরচালা এলাকায় প্রাইভেটকারটি আটক করতে সক্ষম হয়।

এ সময় প্রাইভেটকারে পুলিশের এসআইয়ের ড্রেস পরিহিত অবস্থায় একজনসহ ৪ জন বসেছিল এবং তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় ওই ৪ জনকে আটক এবং তাদের নিকট থেকে পুলিশ অফিসারদের ব্যবহৃত দুই সেট ইউনিফরম, পুলিশের দুইটি হ্যান্ড কাপ, বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, একটি চাপাতি, চেতনানাশক এক প্যাক জুস, দুইটি ওয়াকিটকি সেট, একটি টয়োটা প্রো বক্স প্রাইভেট কার, নগদ টাকাসহ জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষের কাছে বিভিন্ন ছদ্মবেশে কখনো পুলিশের এসআই, কখনো পুলিশ পরিদর্শক, আবার কখনো র‌্যাব সদস্যের মিথ্যা পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণামূলক কর্মকাণ্ড করে আসছিল। নিরীহ মানুষকে অস্ত্র, চাপাতির ভয় দেখিয়ে ও চেতনানাশক জাতীয় ওষুধ খাইয়ে, গ্রেফতারের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা, গহনা, মোবাইল ছিনিয়ে নিতো।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রতারক,গাজীপুর,অস্ত্রসহ আটক,র‌্যাব
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close