মৌলভীবাজার প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০১৯

মাদক নিরাময় কেন্দ্রে যুবক হত্যার ঘটনায় গ্রেফতার ২

মৌলভীবাজারের উদ্দীপন মাদক নিরাময় কেন্দ্রের ঘটনা

মৌলভীবাজারের উদ্দীপন মাদক নিরাময় কেন্দ্রে বৃটিশ নাগরিক জালাল উদ্দিনকে (৩৭) পিটিয়ে হত্যার অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, ওই মাদক নিরাময় কেন্দ্রের পরিচালক মৌলভীবাজার সদর উপজেলার পূর্ব কাজিরগাঁও গ্রামের লুৎফুর রহমান খানের পুত্র সুহেল মিয়া (৩৬) ও শ্রীমঙ্গল উপজেলার উত্তর ভাড়াউড়া গ্রামের কৃপেশ দেব এর পুত্র নয়ন দেব (২৮)। তারা উভয়েই মামলার এজাহারভুক্ত আসামি।

মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহম্মদ জানান, শুক্র ও শনিবার রাতে মৌলভীবাজার থানার এসআই গিয়াস উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের জালাল উদ্দিন মাদকাসক্ত থাকায় চিকিৎসার জন্য গত ২৯ডিসেম্বর দুপুরে ওই প্রতিষ্ঠানের পরিচালক রিপন আহমদ ও সুহেল জালালের বাড়িতে এসে তাকে নিয়ে যান ও ভর্তি করেন। গত ৬ জানুয়ারি সন্ধ্যায় পরিচালক রিপনের নাম্বার থেকে জানানো হয় জালাল মারা গেছে। পরে মৌলভীবাজার এসে উদ্দীপন মাদক নিরাময় কেন্দ্রের সামনে একটি অ্যাম্বুলেন্সের ভেতর জালালের মৃত দেহ দেখতে পান। এ সময় নিরাময় কেন্দ্রের কাউকে খুজে পাওয়া যায়নি।

নিহত জালালের শরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ পাওয়া যায়। এ ঘটনায় নিহত জালালের স্ত্রী রুমিতা বেগম বাদী হয়ে মৌলভীবাজার থানায় ৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উদ্দীপন মাদক নিরাময় কেন্দ্র,মৌলভীবাজার,গ্রেফতার,পিটিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close