reporterঅনলাইন ডেস্ক
  ১৩ জানুয়ারি, ২০১৯

শ্রেণিকক্ষে শিক্ষক দ্বারা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নীলফামারীর সৈয়দপুরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বিদ্যালয়টির এক শিক্ষকের বিরুদ্ধে। ধর্ষিতা মেয়েটির পরিবার জানিয়েছে, ধর্ষণের বিষয়টি আপসরফার জন্য তাদের চাপ দেওয়া হচ্ছে।

স্কুলছাত্রীটির মা জানায়, তার মেয়ে বাড়ির পাশে বিদ্যালয়ে পড়ে। গত বুধবার সকালে সে অন্য দিনের মতোই স্কুলে যায়। দুপুরে কাঁদতে কাঁদতে বাড়িতে ফিরে জানায়, একজন শিক্ষক তার সঙ্গে খারাপ কাজ করেছেন। পরে পুরো ঘটনা খুলে বলে।

ওই দিন বিদ্যালয়ের ৫ জন শিক্ষকের ৩ জন ছুটিতে ছিলেন। বেলা দেড়টার দিকে স্কুল ছুটি দিয়ে দেন দায়িত্বপ্রাপ্ত ওই শিক্ষক। আগেই ছুটি হওয়ায় মেয়েটি মাঠে খেলছিল। পরে তাকে ডেকে নিয়ে বিদ্যালয়ের একটি কক্ষে দরজা আটকে ধর্ষণ করেন তিনি।

শিশুটির মা অভিযোগ করে বলেন, এ ঘটনায় তিনি প্রধান শিক্ষককে জানালে তিনি মীমাংসা করার কথা বলেন। পরে তিনি এলাকার ইউপি সদস্য নুর নবীকে জানালে গতকাল শনিবার সকালে সালিস করার কথা জানান। কিন্তু সালিস হয়নি।

ইতিমধ্যে প্রধান শিক্ষক মীমাংসার জন্য বারবার চাপ দিতে থাকেন। এ অবস্থায় তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) অভিযোগ করতে চাইলে প্রধান শিক্ষক তাকে ভয়ভীতি দেখান। পরে শনিবার দুপুরে উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. শাহজাহান মণ্ডল বলেন, ‘ঘটনাটি কিছুক্ষণ আগে প্রধান শিক্ষকের কাছে শুনেছি। ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।’

ইউএনও এস এম গোলাম কিবরিয়া বলেন, অভিযোগ পেলে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণ,ছাত্রীকে ধর্ষণ,নীলফামারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close