ডিবি পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা, আটক ১

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ২০:২৮ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ২০:৩৬

পাবনায় প্রতিনিধি
ama ami
প্রতীকী ছবি

পাবনার সাঁথিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে গলা কেটে ছিনতাইয়ের চেষ্টা করা উজ্জল (৩৫) নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। শনিবার বিকেলে উপজেলার মাধপুর-বেড়া সড়কের সুন্দরকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইকারী উজ্জল পাবনা সদর থানার শিবরামপুরের (মুজাহিদ ক্লাব এলাকার) মৃত আ. ছামাদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুন্দরকান্দি গ্রামের আ. ছামাদের ছেলে কামাল হোসেন (৩২) পেশায় সিগারেট কোম্পানীর সেলসম্যান। সারাদিন কাজ শেষে বাড়ি ফেরার পথে পূর্ব থেকেই তার পিছু নেয় মোটরসাইকেল আরোহী দুই ছিনতাইকারী। কামাল সুন্দরকান্দি পৌঁছালে তার গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার কাছে কি আছে জানতে চায় তারা। এ সময় কামালের কাছে থাকা সিগারেট বিক্রির টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা।

ধস্তাধস্তির এক পর্যায়ে চাকু দিয়ে কামালের হাতে ও গলায় পোচ দেয় ছিনতাইকারীরা। এ সময় কামাল চিৎকার দিলে আশপাশের লোকজন এসে এক ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এ সময় অন্য দুইজন পালিয়ে যায়। গণধোলাইয়ের স্বীকার আহত ছিনতাইকারীকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে জানায় পুলিশ।

এদিকে আহত কামালকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে পাবনা হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে বলে পরিবারের লোকজন জানিয়েছেন।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

পিডিএসও/অপূর্ব