সাতক্ষীরা প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০১৯

সংবাদ সম্মেলনে দাবি

‘২ বোনের নগ্ন ছবি ছড়িয়ে দিচ্ছে তপন চক্রবর্তী’

কলেজ পড়ুয়া রুমিকে প্রেমের জালে ফাঁসায় তপন চক্রবর্তী। বিভিন্ন সময় নগ্ন ছবি তুলে রাখে তপন। এরপর সেই ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছোট মেয়ে জ্যোতি মন্ডলকে একইভাবে ধর্ষন করে তপন চক্রবর্তী। এমন অভিযোগে বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন সাতক্ষীরার তালা উপজেলার কাঠবুনিয়া গ্রামের সুকুমার মন্ডলের স্ত্রী রিনা রানী মন্ডল।

এদিকে, রিনা রানী মন্ডলের অভিযোগ সত্য নয় উল্লেখ করে শুক্রবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন অভিযুক্ত তপন চক্রবর্তী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রিনা রানী জানান, তালার হাজরাকাটি গ্রামের সুনীল ঠাকুরের ছেলে তপন চক্রবর্তী নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে এলাকায় যাতায়াত করতো। তার স্ত্রী ও দুই ছেলে সন্তান রয়েছে। ফুসলিয়ে আমার কলেজ পড়ুয়া মেজো মেয়ে রুমি রানী মন্ডলের (২১) সঙ্গে ৩ বছর আগে প্রেমজ সম্পর্ক গড়ে তোলে। এরপর ধর্ম ছেলে পরিচয় দিয়ে আমাদের বাড়িতে যাতায়াত শুরু করে। তপন চক্রবর্তী বিবাহিত ও দুই সন্তানের জনক হওয়ায় আমার মেয়ে তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে তপন চক্রবর্তী মেয়ের সঙ্গে বিভিন্ন সময় আপত্তিকর তোলা ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে জোরপূর্বক মেজো মেয়েকে ধর্ষন করতে থাকে।

বিষয়টি মেয়ে আমাদের জানালে ৩ মাস আগে মেজো মেয়েকে ভারতের চব্বিশ পরগনার বনগা এলাকায় বসবাসরত বড় মেয়ে বিউটি মন্ডলের বাড়িতে পাঠিয়ে দেই। সেখানে গত বছরের ডিসেম্বর মাসের প্রথম দিকে অন্য ছেলের সঙ্গে বিয়ে হয়। বিয়ের বিষয়টি জানতে পেরে লম্পট তপন আমার ৮ম শ্রেণিতে পড়ুয়া ছোট মেয়ে জ্যোতি মন্ডলকে (১৫) জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে ছবি ও ভিডিও তুলে রাখে।

লিখিত অভিযোগে রিনা রানী মন্ডল বলেন, ছোট মেয়ে জ্যোতি মন্ডল ঘটনা জানালে তাকেও ডিসেম্বরের শেষের দিকে ভারতে পাঠিয়ে দেই। সেখানে যাওয়ার পর ছোট মেয়েকে বাড়ি ফিরে আসার জন্য মোবাইল ফোনে চাপ দিতে থাকে তপন। ছোট মেয়েকেও বিয়ে করতে চায়। মেয়ে বাড়িতে না আসায় দুই বোনের নগ্ন ভিডিও ও ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়।

গত ৩ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যায় আমার স্বামী সুকুমার মন্ডলকে মহান্দি বাজার থেকে মাইক্রোবাস যোগে তুলে এনে তালা উপজেলা পরিষদের সামনে লম্পট তপন চক্রবর্তীর নিজ অফিসের মধ্যে মারপিট করে তিনটি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নিয়ে বলছে আমাদের কাছে ৬ লাখ টাকা পাবে। এখন ৬ লাখ টাকা দাবি করছে।

মোবাইল ফোনে ভারত থেকে রিনা রানী মন্ডলের বড় মেয়ে বিউটি রানী মন্ডল জানান, আমার দুই বোনের জীবন নষ্ট করেছে। ছবি ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। আমরা এই লম্পটের বিচার চাই।

তবে এসব অভিযোগ মিথ্যে উল্লেখ করে তপন চক্রবর্তী পাল্টা সাংবাদিক সম্মেলনে জানান, সুকুমার মন্ডল পাওনা টাকা না দিয়ে স্বপরিবারে ভারতে যাওয়ার জন্য স্ত্রীকে দিয়ে নাটক সাজিয়ে চরিত্র হরণের চেষ্টা করেছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
২ বোন,নগ্ন ছবি,তপন চক্রবর্তী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close