সুবর্ণচরে গণধর্ষণ : গ্রেফতার আরেকজন

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯, ১৪:৫৩ | আপডেট : ১১ জানুয়ারি ২০১৯, ১৫:১১

অনলাইন ডেস্ক
ama ami

নোয়াখালীর সুবর্ণচরে ভোটের রাতে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হেঞ্জু মাঝি (২৯) উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের চাঁন মিয়ার ছেলে। শুক্রবার ভোরে কুমিল্লার দাউদকান্দি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ৩০ ডিসেম্বর ভোটের দিন রাতে সুবর্ণচরের মধ্যবাগ্যা গ্রামে স্বামী-সন্তানকে বেঁধে রেখে চল্লিশোর্ধ্ব এক নারীকে ধর্ষণের অভিযোগ ওঠে। চরজব্বার থানায় ওই নারীর স্বামীর দায়ের করা মামলার এজাহারে বলা হয়, আসামিরা তার বসতঘরে ভাংচুর করে, ঘরে ঢুকে বাদীকে পিটিয়ে আহত করে এবং সন্তানসহ তাকে বেঁধে রেখে দলবেঁধে ধর্ষণ করে তার স্ত্রীকে।

এ মামলার এজাহারে আসামি না হলেও পুলিশের তদন্ত এবং আসামিদের জবানবন্দিতে হেঞ্চুর জড়িত থাকার প্রমাণ উঠে আসে বলে পুলিশ জানিয়েছে। তাকে নিয়ে এ মামলায় মোট ১১ জনকে গ্রেফতার করা হলো।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আবুল খায়ের বলেন, ঘটনার পর হেঞ্চু এলাকা ছেড়ে পালিয়ে ঢাকা-চট্টগ্রাম রুটে বাসের চালকের সহকারী হিসেবে কাজ শুরু করে। গোপন খবরে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। হেঞ্চুকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে।

পিডিএসও/হেলাল