সাতক্ষীরা প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০১৯

৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, ধর্ষক আটক

সাতক্ষীরার আশাশুনি উপজেলার গাবতলা গ্রামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। রোববার রাতে এ ঘটনা ঘটে।

হত্যার পর প্রথমে মরদেহটি পুকুরে ও পরে বাথরুমে রাখা হয়। এ ঘটনায় ধর্ষক জয়দেব সরকারকে আটক করেছে পুলিশ। আটক জয়দেব সরকার গাবতলা গ্রামের নির্মল সরকারের ছেলে ও বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুলের একাদশ শ্রেণির ছাত্র।

নিহত সুষ্মিতা আশাশুনি উপজেলার গাবতলা গ্রামের প্রশান্ত দাসের মেয়ে ও গাবতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, জয়দেবের বোন ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতো। রোববার তাদের বাড়িতে মেয়েটি প্রাইভেট পড়তে গেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে তার ওপর নির্যাতন চালায় জয়দেব। একপর্যায়ে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেললে মারা গেছে ভেবে পুকুরে ফেলে দেয়।

পরে মেয়েটির পরিবার ও গ্রামবাসী খোঁজাখুজির একপর্যায়ে পুকুরে জাল ফেলার সিদ্ধান্ত নেয়। এ সময় কৌশলে জয়দেব পুকুর থেকে মরদেহ তুলে নিজের বাথরুমে রাখে।

তিনি আরো জানান, ঘটনা জেনে রাত সাড়ে ১১ টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। হত্যাকারী ধর্ষক জয়দেব সরকারকে আটক করা হয়। সে ধর্ষণ ও হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। সোমবার সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণ,স্কুলছাত্রী ধর্ষণ ও খুন,সাতক্ষীরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close