রংপুর ব্যুরো

  ০৫ জানুয়ারি, ২০১৯

লুডু খেলাকে কেন্দ্র করে তরুণ খুন, প্রধান আসামি গ্রেফতার

রংপুর নগরীর রবার্টসনগঞ্জ বিহারী ক্যাম্প এলাকায় লুডু খেলাকে কেন্দ্র করে সাদ্দাম ওরফে সাদ্দু নামে এক তরুণকে হত্যা মামলার প্রধান আসামি ইফতেখার আলম ওরফে বুলবুলকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে ঢাকার জেনেভা বিহারী ক্যাম্প থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়। রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত সহকারী পুলিশ কমিশনার শহিদুল্লাহ কায়সার এ তথ্য জানান।

পুলিশ জানায়, বুধবার রাতে রংপুর নগরীর রবার্টসনগঞ্জ এলাকার আনছারীর মোড়ে সাদ্দাম ও বুলবুলসহ কয়েকজন মিলে লুডু খেলছিল। খেলার এক পর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় আসামি বুলবুল তার পকেটে থাকা চাকু দিয়ে সাদ্দামের পেটে কয়েকটি আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। প্রত্যক্ষদর্শীরা সাদ্দামকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৩ জানুয়ারি) ভোরে সাদ্দাম মারা যায়। এ ঘটনায় সাদ্দামের বড় ভাই মুন্নুন বাদী হয়ে বুলবুলসহ চারজনের নামোল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

অতিরিক্ত সহকারী পুলিশ কমিশনার শহিদুল্লাহ কায়সার বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় প্রধান আসামি বুলবুলকে ঢাকার জেনেভা বিহারী ক্যাম্প থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার বিকেলে ঢাকা থেকে আসামি বুলবুলকে রংপুরে নিয়ে আসা হলে জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করে। পরে চাকুটি উদ্ধার করা হয়

তিনি আরও বলেন, ‘সাদ্দামকে হত্যার কথা স্বীকার করেছে আসামি বুলবুল। শনিবার তাকে আদালতে হাজির করা হয়। সেখানে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি নেওয়া হবে।’

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,লুডু,হত্যা,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close