রংপুর ব্যুরো

  ০৩ জানুয়ারি, ২০১৯

লুডু খেলাকে কেন্দ্র করে তরুণ খুন

জমিজমা ও লুডু খেলাকে কেন্দ্র করে রংপুরে ৩ জন খুন হয়েছেন। মিঠাপুকুর, বদরগঞ্জ ও রংপুর কোতয়ালী থানায় পৃথক তিন ঘটনায় হত্যা মামলা হয়েছে। সূত্র জানায়, রংপুরের মিঠাপুকুরে বুধবার দুপুরে জমিতে মই দেওয়া নিয়ে বিরোধে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আবদুল্লাহ নামে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৪ জন।

আহতরা হলেন— আবদুল হামিদ, বুলবুল, রুজিনা ও শাহানা। মিঠাপুকুর উপজেলার লতিবপুর ইউপির বাতাসন ফতেপুর গ্রামে ঘটনাটি ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, জমিতে মই দেওয়াকে কেন্দ্র করে হত্যাকাণ্ডটি ঘটে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হানিফ, সাদেক, বেলি বেগম ও আবদুর রহিমকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া বদরগঞ্জ উপজেলার লোহানী পাড়া গ্রামে মতিয়ার রহমান (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত।

হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

অন্যদিকে রংপুর নগরের রবার্টসনগঞ্জ ইস্পাহানী ক্যাম্পে লুডু খেলাকে কেন্দ্র করে ক্ষুর দিয়ে সাদ্দাম হোসেন নামে এক তরুণকে হত্যা করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাদ্দাম (২৫) ওই এলাকার মৃত একরাম আনছারীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মেট্রোপলিটন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, এ ঘটনায় এখনও মামলা হয়নি। তবে, মামলার প্রস্ততি চলছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,লুডু,খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close