reporterঅনলাইন ডেস্ক
  ০৩ জানুয়ারি, ২০১৯

ভোটের দিন ধর্ষণ : গ্রেফতার আরো ২

নোয়াখালীর সুবর্ণচরে ভোটের দিন দলবেঁধে ধর্ষণের মামলায় আওয়ামী লীগের এক নেতাসহ আরো দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এই মামলায় মোট পাঁচজনকে গ্রেফতার করা হলো।

নোয়াখালীর পুলিশ সুপার ইলিয়াছ শরীফ জানান, বুধবার গভীর রাতে জেলা সদরের একটি হাঁস-মুরগির খামার থেকে রুহুল আমিনকে এবং সেনবাগের একটি ইটভাটা থেকে বেচুকে গ্রেফতার করে পুলিশ।

রুহুল আমিন সুবর্ণচর উপজেলার চর জুবলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের মৃত খুরশিদ আলমের ছেলে। তিনি সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এবং চর জুবলী ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। বেচু (২৫) মধ্যম বাগ্যা গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি এই মামলার ৫ নম্বর আসামি।

এর আগে বুধবার কুমিল্লার বড়ুড়া উপজেলার মহেষপুরের একটি ইটভাটা থেকে মামলার প্রধান আসামি সোহেলকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার রাতে লক্ষীপুরের রামগতি উপজেলা থেকে মামলার তিন নম্বর আসামি স্বপনকে(৩৫) গ্রেফতার হয়। সোমবার মামলার ছয় নম্বর আসামি বাসুকে গ্রেফতার করা হয়।

এদিকে বুধবার রাতে পুলিশের চট্টগাম রেঞ্জের ডিআইজি গোলাম ফারুক ঘটনাস্থল পরিদর্শন করে নোয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী ওই নারী ও তার স্বামীকে দেখতে যান। এ সময় তিনি স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেন এবং হাসপাতালে ভুক্তভোগী ওই নারী ও তার স্বামীর চিকিৎসার খোঁজ দেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুবর্ণচর,ধর্ষণ,ভোটের দিন ধর্ষণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close