পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ০২ জানুয়ারি, ২০১৯

মুক্তিপণের জন্য গলাকেটে হত্যা : ৩ মাস পর কঙ্কাল উদ্ধার

অপহরণের ৩ মাস পর নরসিংদীর পলাশ উপজেলা থেকে পারভেজ হোসেন (২৫) নামের এক যুবকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার নোয়াকান্দা এলাকার একটি আখ ক্ষেত থেকে এ কঙ্কাল উদ্ধার করা হয়। নিহত পারভেজ পলাশ উপজেলার আদর্শ গ্রামের তাজুল ইসলামের ছেলে।

পুলিশের দাবি, নিহত পারভেজ হোসেন ডাকাত দলের একজন সক্রিয় সদস্য ছিলেন। নিহত পারভেজের বাবা তাজুল ইসলাম প্রতিদিনের সংবাদকে বলেন, ২০১৮ সালের ১০ অক্টোবর পারভেজ পলাশ উপজেলার পারুলিয়া বাজার থেকে বাড়ি আসার পথে দুর্বৃত্তরা পারভেজকে অপহরণ করে। পরে পারভেজের মোবাইল ফোন থেকে কল দিয়ে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা। তাদের দাবিকৃত এক লাখ টাকা না দিলে পারভেজকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় তারা।

এ ঘটনায় পলাশ থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল মঙ্গলবার রাতে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য জালাল মিয়াকে রূপগঞ্জের গাউছিয়া এবং বধুকে রায়পুরা উপজেলার ডৌকারচর এলাকা থেকে আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পারভেজকে গলাকেটে হত্যার কথা স্বীকার করে।

থানা পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছে যে, ডাকাতির টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে পারভেজকে হত্যা করা হয়। পরে তার লাশ নৌয়াকান্দা এলাকার একটি আখ ক্ষেতে মাটি চাপা দিয়ে রাখা হয়।

তাদের দেওয়া তথ্যমতে, বুধবার দুপুরে শিবপুর থানা পুলিশ ও পলাশ থানা পুলিশের সহায়তায় উপজেলার নোয়াকান্দা এলাকার আখক্ষেত থেকে পারভেজের মৃতদেহের কঙ্কাল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানায় সাধারণ অভিযোগের পর পুলিশ এটির কোনো ক্লু খুঁজে পাচ্ছিল না। অবশেষে এসআই রফিকুল ও মনিরের দৃঢ়তায় হত্যার সাথে জড়িত দুজনকে আটক ও মৃতদেহের কঙ্কাল উদ্ধার করা সম্ভব হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অপহরণ,মুক্তিপণ,গলাকেটে হত্যা,কঙ্কাল উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close