পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ১১ ডিসেম্বর, ২০১৮

শালিসে প্রতিপক্ষ প্রবাসীকে কুপিয়ে জখম

নরসিংদীর পলাশে ইউপি সদস্যের শালিস (দরবারে) আবুল হোসেন নামে এক প্রবাসীকে কুপিয়ে ও ইট দিয়ে মাথায় আঘাত করেছে প্রতিপক্ষরা।

আজ মঙ্গলবার বিকেলে উপজেলার গজারিয়া ইউনিয়নের পারুলিয়া মোড়ে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আবুল হোসেনকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক তার মাথায় ১০টি সেলাই দিয়েছে।

আবুল হোসেনের ভাই আলমগীর হোসেন প্রতিদিনের সংবাদকে জানান, রোববার গভীর রাতে নেশাগ্রস্ত অবস্থায় জসিম উদ্দিনের ছেলে মাদক কারবারি আকাশ ও তার সহযোগী আরো ৪/৫ জনকে নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায় এবং বাড়ি থেকে টাকা-পয়সা লুট করে নিয়ে যায়।

ওই সময় আমার ভাগ্নি বাড়িতে একা ছিল বিদায় তারা দেশীয় অস্ত্রের মুখে ভাগ্নিকে জিম্মি করে ঘরে থাকা আলমারির লকার ভেঙে নগদ ৩০ হাজার টাকা ও প্রায় এক ভরি স্বর্ণলংকার লুট করে নেয়।

তিনি আরো বলেন, এ ঘটনা পরদিন সকালে আমরা জানতে পেরে স্থানীয় মেম্বার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অবগত করলে তারা মঙ্গলবার দুপুরে ঘটনাটি শালিস-দরবারের মাধ্যমে আপোস করার আশ্বাস দেয়। কিন্তু আমরা দুপুরে পারুলিয়া মোড়ে দেলোয়ার হোসেনের দোকানে দরবারের জন্য গেলে গজারিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার (ইউপি সদস্য) আরিফুল হাসানের উপস্থিতিতে আকাশ ও তার সহযোগীরা দরবারেই দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও ইট দিয়ে মাথায় আঘাত করে আবুল হোসেনকে গুরুতর আহত করে।

পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী মেডিকেল অফিসার হারুন অর রশিদ জানান, আবুল হোসেনের অবস্থা খুবই আশঙ্কাজন। এ বিষয়ে ইউপি সদস্য আরিফুল হাসান দরবারের ভেতরে হামলা খুবই দুঃখজনক।

পলাশ থানার উপ-পরিদর্শক মীর সোহেল রানা জানন, ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শালিস,জখম,কুপিয়ে জখম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close