ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে স্কুলছাত্র খুন

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১৪:৪২ | আপডেট : ১০ ডিসেম্বর ২০১৮, ১৪:৫১

গাজীপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

গাজীপুরে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে পিটিয়ে ও ধারালো অস্ত্রের আঘাতে শ্রাবণ (১৫) নামে এক স্কুলছাত্রকে খুন করা হয়েছে। এ ঘটনায় আহত হয় এমরান নামে আরো একজন। রোববার রাতে গাজীপুর সিটি করপোরেশনের চান্দরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শ্রাবণ চান্দরা এলাকার সাইদুল ইসলামের ছেলে। পুলিশ এ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে।

নিহতের চাচা আজহারুল ইসলাম জানান, রাত সাড়ে ৭টার দিকে চান্দরা এলাকার একটি মাঠে ব্যাডমিন্টন খেলার সময় প্রতিপক্ষের সঙ্গে শ্রাবণের কথা কাটাকাটি ও মারামারি হয়। এতে শ্রাবণ ও এমরান আহত হয়। একপর্যায়ে শ্রাবণ আহত হয়ে দৌড়ে পাশের একটি বাড়িতে ঢুকে লুকানোর চেষ্টা করে। পরে প্রতিপক্ষ লোকজন ওই বাড়িতে গিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

লাশের সুরতহাল প্রস্তুতকারী গাজীপুর মেট্রোপলিটন সদর থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, নিহত শ্রাবণের বাহুতে, বুকে এবং পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আহত এমরানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে সরু মোল্লাকে আটক করেছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিডিএসও/হেলাল