চুয়াডাঙ্গায় বন্দুকযুদ্ধে নিহত ২

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ১১:১৪ | আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৩:৫২

অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদায় দুই দল বন্দুকধারীর মধ্যে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে দামুড়হুদা সদর ইউনিয়নের গোবিন্দহুদা মাঠে এ ঘটনা ঘটে।

পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে নিহত দুজনের লাশ এবং ফেনসিডিল, একটি এলজি, দুটি গুলি, চারটি রামদা ও চারটি হাতবোমা উদ্ধার করেছে। দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত ব্যক্তিরা হলেন—দামুড়হুদা উপজেলার চারুলিয়া গ্রামের মশিউর রহমান ধুলো (৫০) ও ঈশ্বরচন্দ্রপুর গ্রামের ঝন্টু রহমান (৩৮)। পুলিশের দাবি, নিহত দুজনই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও শীর্ষ মাদক ব্যবসায়ী। তাদের দুজনের বিরুদ্ধে খুন, ডাকাতি, সন্ত্রাস ও মাদকবিষয়ক একাধিক মামলা রয়েছে। অভ্যন্তরীণ বিরোধের কারণে নিজেদের মধ্যে ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ওসি সুকুমার বিশ্বাস জানান, গতকাল রাত একটার দিকে গোবিন্দহুদা মাঠে গোলাগুলির খবর পেয়ে পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যান। সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করা হয়। তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, অভ্যন্তরীণ বিরোধের কারণে ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

পিডিএসও/হেলাল