গাজীপুর প্রতিনিধি

  ০৬ ডিসেম্বর, ২০১৮

সজীব ওয়াজেদ জয়ের পিএস পরিচয়দানকারী প্রতারক আটক

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের পিএস পরিচয়দানকারী সাব্বির মন্ডল (২৭) নামে এক প্রতারককে আটক করেছে র‌্যাব-১এর স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। আজ বৃহস্পতিবার ভোরে গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক সাব্বির মন্ডল গাইবান্ধার সাঘাটা থানার উত্তর গুটিয়া সরদারপাড়া এলাকার মৃত আয়ুইব আলীর ছেলে। সে গাজীপুর সিটি করপোরেশন হারিকেন রোড এলাকায় ভাড়ায় বসবাস করতো।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের একটি আভিযানিক দল জানতে পারে, সজীব ওয়াজেদ জয়ের পিএস পরিচয়দানকারী প্রতারক সাব্বির মন্ডল বোর্ডবাজার এলাকায় অবস্থান করছে। পরে ওই কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার নিকট থেকে ২টি মোবাইল ও ৮টি সিমকার্ড উদ্ধার করা হয়। র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আটককৃত আসামি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, সে দীর্ঘদিন ধরে বিভিন্ন উপায়ে এই ধরনের প্রতারণা করে আসছে। সে বিভিন্ন সময় প্রধানমন্ত্রীর একান্ত সচিব, কখনো কখনো প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর পিএস সামসুল/মাসুদ/মনির নামে পরিচয় দিয়ে বগুড়া-৫ আসনের এমপি মোঃ হাবিবুর রহমান, গাইবান্ধা-৩ আসনের এমপি ডাঃ ইউনুস সরকার, রবিশাল-৫ আসনের এমপি জেবুন্নেসা আফরোজ, খুলনা-৩ আসনের এমপি মনুজান সুফিয়ান, কক্সবাজার-৪ আসনের এমপি আব্দুর রহমান, সিলেট-৩ আসনের এমপি মাহমুদুর সামাদ, গাজীপুর-৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি, গাজীপুর-৩ আসনের এমপি এড. মোঃ রহমত উল্লাহ, লালমনির হাট-১ আসনের এমপি মোঃ মোতাহার হোসেন, নারায়ানগঞ্জ এর এমপি শামীম ওসমান এবং গোলাম দস্তগীর গাজী, ঢাকার এমপি এড. সাহারা খাতুনসহ ৩০ থেকে ৪০ জন এমপি’র নিকট মোবাইল ফোনে আবার কখনো কখনো এসএমএস এর মাধ্যমে একাদশ জাতীয় নির্বাচন-২০১৮ এ মনোনয়ন দেওয়ার কথা বলে প্রত্যেকের কাছে লক্ষ লক্ষ টাকা চাঁদা দাবি করে।

এ ছাড়াও বিভিন্ন মন্ত্রী, এমপি, সচিব, ব্যবসায়ীদেরকে ফোন দিয়ে বিভিন্ন চাঁদা, ঘুষ, চাকরির তদবির করে আসছিল। উপরোক্ত এমপিগণের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রতারক সাব্বির মন্ডলকে আটক করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃত আসামি জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী এবং প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের পিএস পরিচয় দিয়ে সচিবালয়সহ বিভিন্ন সরকারী সংস্থায় চাকরি দেওয়ার নামে বিভিন্ন লোকের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে বলেও স্বীকার করে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রতারক,পিএস পরিচয়দানকারী,গাজীপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close