৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে স্কুলশিক্ষক আটক

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৪:০১

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দরে ৫ম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে নিখিল রায় নামের এক স্কুলশিক্ষককে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানীর নের্তৃত্বে চিরিরবন্দর থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটক স্কুলশিক্ষক ৩নং ফতেজংপুর ইউনিয়নের যোতরঘু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

এলাকাবাসী ও পরিবারের লোকজন জানায়, ঘটনার দিন বুধবার সকাল ৯টায় স্কুলশিক্ষক নিখিল রায়  স্কুল অফিসে কেউ না থাকায় ওই ছাত্রীকে একাকী পেয়ে অফিস কক্ষে ডেকে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এ সময় ছাত্রীর চিৎকারে অন্যান্য শিক্ষার্থীরা অফিস কক্ষে ঢুকে ঘটনা দেখে ফেলে। 

পরে ওই ছাত্রীকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাকড়া বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে মোবাইল ফোনে অবগত কররে তিনি থানা পুলিশের সহয়তায় রাত ১২টায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে তার নিজ বাড়ি থেকে আটক করে।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার এম জি এম সারোয়ার হোসেন জানান, ঘটনা অবগত হয়ে বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করলে ঘটনার সত্যতা পাওয়া যায়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার জানান, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ঘটনার সত্যতা পাওয়ায় ওই শিক্ষককে আটক করে থানা হাজতে পাঠানো হয়েছে। বর্তমানে তার শাস্তির ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে।

পিডিএসও/তাজ