কুষ্টিয়া প্রতিনিধি

  ০৪ ডিসেম্বর, ২০১৮

অপহৃত স্কুল ছাত্রের বাক্সবন্দী মরদেহ উদ্ধার, আটক ২

কুষ্টিয়ার ভেড়ামারায় আশিক (১৪) নামে অপহৃত এক স্কুল ছাত্রের হাত-পা বাধা বাক্সবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৬টার দিকে ধরমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে প্রতিবেশী মিশুকের বাড়ির ভিতর রাখা একটি কাঠের বাক্স থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আশিক ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের কুতুব উদ্দিনের ছেলে। সে ধরমপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

আশিকের বাবা কুতুব উদ্দিন জানান, রোববার বেলা সাড়ে ১১টার দিকে প্রতিবেশী মৃত সামের আলীর ছেলে মিশুক (২৩) আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। পরে তাকে দিয়ে দুইবার সিগারেট কিনে আনায় এবং দুপুর পর্যন্ত আশিক মিশুকের বাড়িতেই ছিলো। পরে বিকেল ৪টা ৪৮ মিনিটে আমার মোবাইলে একটা কল আসে। সেখানে ফোনের অপর প্রান্ত থেকে বলে ‘তোর ছেলে আশিক আমার কাছে আছে, আধা ঘণ্টার মধ্যে ৫০ হাজার টাকা ম্যানেজ করে আমাকে দিবি। তা না হলে তোর ছেলেকে আমি মেরে ফেলবো।’ এই বলে ফোনটা কেটে দেয়।

পরে আমার ছেলেকে খুঁজতে মিশুকের বাড়িতে যাই, সেখানে গিয়ে দেখি মিশুকের বাড়িতে আশিক নেই। সেই সঙ্গে মিশুকও নেই। তারপর আমি মিশুকের ছোট ভাই আসিফকে জিজ্ঞাসা করি তোমার ভাই কোথায়। সে জানায় তার ভাই শ্বশুর বাড়িতে গেছে। আমি মিশুককেও ফোন দিই এবং সে বলে তার কাছে আশিক নেই। আমি মিশুকের ছোট ভাই আসিফকে বলি যে নাম্বার থেকে আমার কাছে টাকা চেয়েছে এই নাম্বার চেনো কি না। তারপর সে মোবাইলে নাম্বার তুললে দেখা যায় এটা তার বড় ভাই মিশুকের মোবাইল নম্বর। পরে আমি ভেড়ামারা থানায় মামলা করি।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাহীন জানান, প্রাথমিকভাবে আমরা মিশুক ও আসিফকে আটক করে জিজ্ঞাসাবাদ করি। এতে মিশুকের স্বীকারোক্তির ভিত্তিতে মিশুকের বাড়িতে অভিযান চালিয়ে হাত-পা বাধা অবস্থায় একটি বাক্সের মধ্য থেকে আশিকের মরদেহ উদ্ধার করি। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,বাক্স,স্কুল ছাত্র,নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close