গাজীপুর প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০১৮

গাজীপুরে ইয়াবা-ফেনসিডিলসহ আটক ৩

র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা ১০৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক নারী এবং ৭শ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে আটক করেছে। শুক্রবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের ইটাহাটা (আমিরাবাদ) এবং কড্ডা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন— গাজীপুর সিটি কর্পোরেশনের ইটাহাটা (আমিরাবাদ) এলাকার মনির হোসেন রাকিবের স্ত্রী সুমী বেগম (২৮), রংপুরের পীরগঞ্জ থানার ফকিরা ফতেপুর এলাকার হাকিম মণ্ডলের ছেলে জাহাঙ্গীর আলম (২৫) এবং কুড়িগ্রামের রাজারহাট থানার তেলিপাড়া এলাকার নুর নবীর ছেলে রতন বাবু (২৩)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পোড়াবাড়ি ক্যাম্প জানতে পারে একটি ট্রাকে করে ফেনসিডিলের চালান চন্দ্রা হয়ে ভোগড়া চৌরাস্তার দিকে আসছে। পরে ওই ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা ভোর সোয়া ৫টার দিকে কড্ডা বাজার এলাকায় ওই ট্রাকে অভিযান চালিয়ে ৭০০ বোতল ফেনসিডিলসহ ওই দুই যুবককে আটক করে।

এদিকে র‌্যাবের একই টিমের সদস্যরা সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইটাহাটা (আমিরাবাদ) এলাকায় অভিযান চালায়। এ সময় ১০৩ পিস ইযাবা ট্যাবলেট, নগদ তিন হাজার দুইশ পঞ্চাশ টাকাসহ হাতে-নাতে সুমীকে আটক করা হয়। সুমী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, সে দীর্ঘদিন ধরে গাজীপুরের বিভিন্নস্থানে ইয়াবা ট্যাবলেট বেচা-কেনা করে আসছিল।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,মাদক,আটক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close