রাজশাহী ব্যুরো

  ২২ নভেম্বর, ২০১৮

ফেনসিডিলসহ নারী ক্রিকেটার গ্রেফতার

ফাইল ছবি

নগরীতে পৃথক অভিযানে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) চতুর্থ শ্রেণির কর্মচারি ও প্রিমিয়ার লীগের নারী ক্রিকেটারকে ফেনসিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন— রুয়েটের প্রকৌশল শাখার এমএলএসএস মতিউর রহমান বাবু (৩৫) ও প্রিমিয়ার লীগের নারী ক্রিকেটার ঊষা (২০)। গ্রেফতারকৃত রুয়েট কর্মচারী বাবু নগরীর বোয়ালিয়া মডেল থানাধীন হেতেমখাঁ এলাকার মৃত নূরুল ইসলামের ছেলে ও ক্রিকেটার ঊষা একই থানার মির্জাপুর এলাকার আলতাবের মেয়ে। গ্রেফতারকালে বাবুর কাছে ৫ ও ঊষার কাছ থেকে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বুধবার রাতে পৃথক অভিযানে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তবে বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টা পযর্ন্ত তাদের আটক ও আদালতে প্রেরনের বিষয়ে নিশ্চিত করতে পারেনি মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন।

মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) তাজ জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর দেড়টার দিকে রুয়েট ক্যাম্পাসে ফেনসিডিল বিক্রির সময় ওই প্রতিষ্ঠানের কর্মচারি মতিউর রহমান বাবুকে আটক করা হয়। তবে সেসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় অপর আসামি মানিককে আটক করা সম্ভব হয়নি। পলাতক মানিক কাটাখালী থানাধীন মাসকাটা দিঘি এলাকার নূরুল হুদা মাস্টারের ছেলে। এ ঘটনায় তাদের দুই জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।’

অন্যদিকে, ‘মাদক কারবারি প্রিমিয়ার লীগের নারী ক্রিকেটার ঊষাকে মতিহার থানাধীন মির্জাপুর এলাকা থেকে খদ্দেরের কাছে সরবরাহের সময় গোপন সংবাদের ভিত্তিতে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। ঊষা রাজশাহী পলিটেকনিক কলেজের শিক্ষার্থী। মুঠোফোনের মাধ্যমে অর্ডার নিয়ে ফেনসিডিল সরবরাহ করত সে।’ ঊষা এলাকার ভ্রাম্যমাণ মাদক বিক্রেতা হিসেবে চিহ্নিত বলেও জানিয়েছে অভিযান পরিচালনাকারী মতিহার থানার এসআই বশির।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,ফেনসিডিল,নারী ক্রিকেটার,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close