reporterঅনলাইন ডেস্ক
  ১৭ নভেম্বর, ২০১৮

শ্রীনগরে বন্দুকযুদ্ধে ১০ মামলার আসামি নিহত

মুন্সিগঞ্জের শ্রীনগরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক মামলার আসামি এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি উপজেলার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় ১০টি মামলা রয়েছে। নিহতের পরিচয় মো. তাজেল (৩৫)।

গতকাল শুক্রবার গভীর রাতে উপজেলার বাড়ৈখালি এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি একনলা বন্ধুক, তিনটি গুলি, তিনটি ছুরি ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী জানান, নিহত তাজেল দীর্ঘদিন যাবৎ এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন। তার বিরুদ্ধে শ্রীনগর থানায় হত্যা, মাদক ব্যবসা, অবৈধ অস্ত্র মজুদ, ডাকাতি, পুলিশের ওপর হামলাসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে যশোরের মনিরামপুর থেকে তাজেলকে গ্রেফতার করা হয়। তাকে রাতে শ্রীনগর থানায় নিয়ে আসে পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী গভীর রাতে উপজেলার মদনখালি উচ্চবিদ্যালয় এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় তাজেলের সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

এ সময় তাজেল পুলিশের গাড়ি থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে গুলিবিনিময় শেষে ঘটনাস্থলে তাজেলকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এ সময় তাকে উদ্ধার করে ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুলিবিনিময়ের সময় পুলিশের একজন সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) তিনজন সদস্য আহত হয়েছেন। মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুন্সিগঞ্জ,শ্রীনগর,বন্দুকযুদ্ধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close