গাজীপুর প্রতিনিধি

  ১৪ নভেম্বর, ২০১৮

চাপাতিসহ ৪ ছিনতাইকারী আটক

গাজীপুরের টঙ্গী থেকে চারটি চাপাতিসহ ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে আটক করছে র‌্যাব সদস্যরা। মঙ্গলবার রাতে টঙ্গীর এরশাদনগর এলাকার থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো—এরশাদনগর এলাকার মৃত আ. রহিমের ছেলে রিয়াজ (১৯), একই এলাকার বসকর আলীর ছেলে আল আমিন (১৯), শরীয়তপুরের ডামুড্ডা থানার সভুকাটি এলাকার আলাউদ্দিন শেখের ছেলে তাজউদ্দিন ইসলাম রাজা (২৩) ও একই জেলার শিবচর থানার জুগদার মাঠ এলাকার লাল মিয়া খলিফার ছেলে রাশেদ খলিফা (৩০)।

র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানির গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৭টার দিকে কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা এরশাদনগর ৩নং ব্লক বেড়ীবাধ এলকায় শালিক চুড়াস্থ বাগানে অভিযান পরিচালনা করে। অভিযানকালে ওই ৪ জনকে আটক এবং তাদের দেহ তল্লাশী করে ৪টি চাপাতি, ৩ট মোবাইল সেট ও ৮০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন গাজীপুরের বিভিন্নস্থানে সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং ভয়ভীতি দেখিয়ে মোবাইল, টাকা-পয়সা, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছিল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টঙ্গী,চাপাতি,ছিনতাইকারী,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close