গাজীপুরে ছিনতাইকারী স্বামী-স্ত্রী আটক

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ২০:৪১

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে ইয়াবা, চাইনিস কুড়াল, চাকু, গ্রিল কাটার মেশিন, করাতসহ ইয়াবা কারবারি ও ছিনতাইকারী দলের সদস্য স্বামী-স্ত্রীকে আটক করেছে র‌্যাব। শনিবার বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশনের বাহাদুরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।
 
আটককৃতরা হলেন— বাহাদুরপুর এলাকার বছির উদ্দিনের ছেলে শফিক (৩২) ও তার স্ত্রী মর্জিনা বেগম (২৭)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানীর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে শফিকের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানকালে তার বাড়ি তল্লাশি চালিয়ে ৯৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১৩টি মোবাইল ফোন, ৬টি মানিব্যাগ, ৫টি হাতঘড়ি, ৩টি ফায়ারিং সিলিন্ডার, ১টি অকেজো সাব-মারসেবল পাম্প, একটি চাইনিস কুড়াল, দুইটি চাকু, একটি গ্রিল কাটার মেশিন, দুইটি করাত, একটি শাবল, নগদ ২ হাজার ২২০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে- তারা দীর্ঘদিন ধরে ইয়াবা কেনা-বেচার পাশাপাশি একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। গাজীপুরের বিভিন্ন এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং ভয়ভীতি দেখিয়ে মোবাইল, টাকা-পয়সা, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছিল।

পিডিএসও/অপূর্ব