হাজীগঞ্জে জনতার হাতে ইয়াবাসহ আটক ২

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ১১:৪৬ | আপডেট : ০৮ নভেম্বর ২০১৮, ১৩:৩৩

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে ১৩২০ পিস ইয়াবাসহ আবদুর রহিম (৪৫) ও সৈকত (২০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে স্থানীয় জনতা। বুধবার রাতে উপজেলার সদর ইউনিয়নের কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের স্থানীয় কৈয়ারপুল বাজার এলাকায় স্থানীয়রা তাদেরকে আটক করে পুলিশে দেয়। আটককৃতরা হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, আবদুর রহিম ও সৈকত ওই এলাকায় অনেক দিন ধরে মাদক বিক্রি করে আসছিল। এলাকাবাসী তাদেরকে বুধবার সন্ধ্যায় আটক করে গণপিটুনী দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের পুলিশ হেফাজতে নেয়। পরে স্থানীয়দের সামনে পুলিশ তল্লাশী করে ১৩২০ পিস ইয়াবা উদ্ধার করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম মীর জানান, ১৩২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে এলাকাবাসী। খবর পেয়ে মাদক ব্যবসায়ীর পক্ষে বেশ কয়েকজন এসে এলাকাবাসীর ওপর হামলা করে আটক দুজনকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। পরে এলাকাবাসী একজোট হয়ে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

থানা উপপরিদর্শক (এসআই) জাফর আহম্মেদ জানান, আটককৃতদের কাছ থেকে ১৩২০ পিস ইয়াবা উদ্ধার এবং তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে আসা হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আগামীকাল (আজ) তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

পিডিএসও/হেলাল