রাজশাহী ব্যুরো

  ০৭ নভেম্বর, ২০১৮

রাজশাহীতে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

রাজশাহীতে আবারো ব্যাটারিচালিত অটোরিকশার এক চালককে খুন করা হয়েছে। তার নাম শরিফুল ইসলাম ওরফে মুন্না (৩৮)। তিনি নগরীর কাশিয়াডাঙ্গা এলাকার মান্নানের ছেলে। মুন্নাকে হত্যা করে তার অটোরিকশাটি নিয়ে গেছে দুর্বৃত্তরা।

গত দুই মাসে রাজশাহী ও নাটোরের বিভিন্ন উপজেলায় ৭ অটোরিকশা চালককে খুন করা হয়েছে। তারপর অটোরিকশা নিয়ে গেছে দুর্বৃত্তরা। তবে গত ১ নভেম্বর রাজশাহীর চারঘাট উপজেলায় এক কিশোর চালককে খুনের পর ভ্যান নিয়ে পালানোর পথে একজনকে আটক করেন গ্রামবাসী।

সর্বশেষ শরিফুল ইসলামকে হত্যা করা হলো রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার সিটিহাট এলাকায়। মঙ্গলবার দিবাগত রাতে ঘটে এই হত্যাকাণ্ডের ঘটনা। পরে রাতেই পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নেয়। সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে সড়কের পাশে একটি মেহেগনি বাগানে শরিফুলের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। সুরতহালের সময় মরদেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখা গেছে।

ওসি জানান, শরিফুলের অটোরিকশাটি খুঁজে পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে, অটোরিকশার জন্যই দুর্বৃত্তরা শরিফুলকে হত্যা করেছে। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে নিহত শরিফুলের স্ত্রী সালমা বেগম থানায় মামলা করেছেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,খুন,অটোরিকশা,ছিনতাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close