পাবনা প্রতিনিধি

  ০৭ নভেম্বর, ২০১৮

ফোন করে ডেকে কলেজ ছাত্রকে হত্যা, আটক ১

পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজের ভেতর মোবাইল ফোনে ডেকে নিয়ে এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জীম (২৩) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত দশটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত তরুণের নাম আহমেদ মিশকাত মিশু (২৪)। সে পাবনা পৌর এলাকার শিবরামপুর মহল্লার বাসিন্দা ও পাবনা কলেজের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফার ছেলে। মিশকাত মিশু পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ছাত্র ছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার রাত ৯টার দিকে পাবনা শহরের রাধানগর এলাকায় প্রাইভেট পড়াতে যান মিশু। এ সময় তাকে মোবাইল ফোনে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ভেতরে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মিশকাতকে এলোপাথারী ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে রাজশাহী মেডিকেল কলেজে নেয়ার পথে রাতেই সে মারা যায়। নিহতের মাথা ও পিঠে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে বলে জানা গেছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে জীম (২৩) নামে এক তরুণকে আটক করা হয়েছে। হত্যার কারণ জানা যায়নি। তবে পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনা,কলেজ,ছাত্র,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close