ছুরিকাঘাতে অটোরিকশা চালক খুন

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ১৪:৩০

অনলাইন ডেস্ক

সিলেট নগরীর ওসমানী মেডিকেল এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক সিএনজিচালিত অটোরিকশা চালক খুন হয়েছেন। নিহত নয়ন মিয়া (৩৪) নগরের শামীমাবাদ আবাসিক এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। তিনি কাজি জালালউদ্দিন এলাকার আইন উদ্দিনের ছেলে।

এ ঘটনায় জড়িত সন্দেহে হাবিব নামে এক তরুণকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। গতকাল রোববার রাত ১১টার দিকে নবাব রোড মোড়ে ফুলকলির শো-রুমের সামনে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, নবাব রোড মোড়ে নয়ন নিজের অটোরিকশায় বসা ছিলেন। এ সময় স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মনাফ গ্রুপের কয়েকজন কর্মী তাকে জোরপূর্বক অন্যত্র নিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে তিনি রাজি না হওয়ায় কথা কাটাকাটির এক পর্যায়ে দুর্বৃত্তরা তার উরুতে এলোপাথারি ছুরিকাঘাত করে। সঙ্গে সঙ্গে তিনি রাস্তায় লুঠিয়ে পড়লে তাকে মৃত ভেবে হামলাকারীরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকেরা জানিয়েছেন অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে।

নিহত অটোরিকশার চালক নয়ন মিয়া

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, নিহতের উরুতে কয়েকটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নিয়ে যাওয়র আগেই তিনি মারা যান।

তিনি আরও বলেন, লোকটি নিজের মালিকানা অটোরিকশা চালাতেন। মূলত গ্রুপিংয়ের কারণে তাকে খুন করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তিনি কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত ছিলেন কি না, এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। খুনের ঘটনা তদন্তে ও জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পিডিএসও/হেলাল