গাজীপুর প্রতিনিধি

  ০২ নভেম্বর, ২০১৮

গাজীপুরে হেরোইনসহ ৩ মাদক কারবারি আটক

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরতকিতলা এলাকা থেকে প্রায় ৫৫০ গ্রাম হেরোইনসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় হেরোইন বহনের কাজে ব্যবহৃত বাসটি জব্দ করা হয়। শুক্রবার সকালে র‌্যাব-১ এর বিশেষ কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্প থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আটককৃতরা হলেন— নাটোরের বাঘাটিপাড়া থানার নওপাড়া এলাকার মৃত সাহেব আলীর ছেলে মখলেছ আলী (৩২), একই গ্রামের আব্দুল বাসেদ আলীর ছেলে সেলিম আলী (৩৪), একই জেলার বড়াইগ্রাম থানার চরনোটাবাড়ীয়া এলাকার আসকান সরদারের ছেলে রসুল সরদার (৩৩)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে নাটোর থেকে একটি বাসে করে ৩ মাদক কারবারি হেরোইনের একটি বড় চালান নিয়ে গাজীপুর হয়ে ঢাকার দিকে যাবে। এ সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে র‌্যাবের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একটি আভিযানিক দল তিনভাগে বিভক্ত হয়ে ওই বাসটির গতিবিধি অনুসরণ করার জন্য কালিয়াকৈরের হরতকিতলা এলাকায় অবস্থান নেয়।

বিকেল ৫টার দিকে বাসটির অবস্থান ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের হরতকিতলায় সনাক্ত হলে র‌্যাব সদস্যরা বাসটির গতিরোধ করলে ওই তিন মাদক কারবারি পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে বাসের একটি সিটের উপর থেকে ৫টি পলি ব্যাগে জড়ানো আনুমানিক ৫৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এসময় হেরোইন বহনের কাজে ব্যবহৃত বাস জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা দীর্ঘদিন ধরে বাসে করে লোকজন পরিবহনের আড়ালে নিয়মিত নাটোর থেকে হেরোইন চালান সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছিল।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,হেরোইন,মাদক কারবারি,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close