গাজীপুর প্রতিনিধি

  ২৯ অক্টোবর, ২০১৮

তরুণকে কুপিয়ে ও গলাকেটে খুন

গাজীপুরে কুপিয়ে ও গলাকেটে মোতালেব খান (২৭) নামে এক তরুণকে খুন করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় আহত হয়েছে মোতালেবের বাবা মোফাজ্জল হোসেন ওরফে মোফা (৫৫)। সোমবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের ছোট দেওড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির পাশে গেলে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে মোতালেবকে এলোপাথাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে তাকে গলাকেটে হত্যা করে। খবর পেয়ে বাবা মোফাজ্জল হোসেন ও মা মমতাজ বেগম এগিয়ে যায়। এ সময় প্রতিপক্ষের হামলায় মোফাজ্জল হোসেনও আহত হয়।

হামলাকারীরা নিহতের মা মমতাজ বেগমকে হুমকি দিয়ে যায়। পরে তিনি আহত স্বামী মোফাজ্জলকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই জহিরুল ইসলাম জানান, নিহত মোতালেব এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি। তার বিরুদ্ধে হত্যা, মারামারিসহ ১০/ ১২ টি মামলা রয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার অফিসার ইনচার্জ সমীর চন্দ্র সূত্রধর জানান, লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। কী কারণে এবং কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,খুন,গলাকেটে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close