গাজীপুর প্রতিনিধি

  ২৯ অক্টোবর, ২০১৮

গাজীপুরে মাদকসহ আটক ৫

গাজীপুরে র‌্যাব ১-এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ২০ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪০ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। রোববার রাতে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার এবং টঙ্গী হাজি মাজার বস্তি এলাকায় ওই পৃথক অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলো—চট্টগ্রাম সিটি করপোরেশন ফিরিঙ্গী বাজার এলাকার মৃত হাজি আব্দুর রহিম চৌধুরীর ছেলে করিমুল হাসান চৌধুরী (৫৫), গাজীপুরের শ্রীপুর উপজেলার বর্মী এলাকার জামাল উদ্দিনের স্ত্রী শিরীন (৩৫), ফরিদপুরের বোয়ালমারি থানার রামদিয়া এলাকার নওশের মোলা ছেলে হুমায়ন মোলা (২৯), সিলেটের বিয়ানীবাজার থানার কোনাগ্রাম এলাকার খালিক আহমেদের ছেলে সাব্বির আহমেদ (২২)। ৪০ কেজি গাঁজাসহ আটক মাদক ব্যবসায়ী হৃদয় (১৮) টঙ্গীর মাজার বস্তি এলাকার টিপুর ছেলে।

র‌্যাব জানায়, বোর্ডবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওপর কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা চালান হস্তান্তরের জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে রোববার দুপুর পৌনে ১টার দিকে অভিযান চালানো হয়। অভিযানকালে ওই চার মাদক ব্যবসায়ীকে আটক এবং তাদের কাছ থেকে ২০ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা ক্রয়- বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ৭টি মোবাইল ফোন ও নগদ ২ লাখ ৭৩ হাজার ২ শত টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গোপন সংবাদের ভিত্তিতে একই দিন বিকেল ৩টার দিকে টঙ্গীর হাজি মাজার বস্তিসংলগ্ন মাজার রোডে অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ হৃদয়কে আটক করা হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,মাদক,আটক,গাঁজা,ইয়াবা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close