নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০১৮

বাসে তল্লাশির সময় পুলিশকে দুর্বৃত্তের গুলি

নারায়ণগঞ্জের ফতুল্লায় চেকপোস্টে তল্লাশির সময় দুর্বৃত্তের ছোড়া গুলিতে সোহেল নামে এক পুলিশ কনস্টেবল গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে ফতুল্লা মডেল থানার মুন্সিখোলা তালতলা এলাকায় চেকপোস্টে বোরাক পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশির সময় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যকে নারায়ণগঞ্জ নগরীর খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করেন। আহতের বাম পায়ের উরুতে এখনও গুলিটি রয়েছে বলে ধারণা কর্তব্যরত চিকিৎসকের।

খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সারোয়ার প্রতিদিনের সংবাদকে বলেন, আহতের বাম পায়ের উরুতে গুলি লেগেছে। আমার কাছে মনে হচ্ছে গুলিটি এখনো পায়ের ভেতরেই রয়েছে। পায়ের এক্সরে করে দ্রুত অপারেশন করতে হবে, যা এখানে সম্ভব নয়। তাই তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাবার পরামর্শ দেয়া হয়েছে।

সূত্র জানায়, ফতুল্লার মুন্সিখোলা চেকপোস্টে বোরাক পরিবহনের একটি বাসকে থামিয়ে তল্লাশি করতে বাসের ভেতরে যান কনস্টেবল সোহেল। এ সময় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোর্শেদ আলমসহ আরো দুই পুলিশ সদস্য বাইরে ছিলেন। কনস্টেবল সোহেলকে গুলি করা ওই ব্যক্তির ব্যাগ চেক করতে চাইলে তখন বাঁধা দেওয়া হয়। একপর্যায়ে কনস্টেবল সোহেলকে গুলি করে বাইরে থাকা এক মোটরসাইকেলে করে পালিয়ে যায় ওই দুর্বৃত্ত। এ সময় বাইরে থাকা পুলিশ সদস্যরা পাল্টা গুলি করলেও দুর্বৃত্তরা পালিয়ে যেতে সক্ষম হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম ও ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মো. মঞ্জুর কাদের হাসপাতালে যান।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম গণমাধ্যমকর্মীদের বলেন, মুন্সিখোলা চেকপোস্টে ১২টার দিকে নিয়মিত ডিউটির অংশ হিসেবে বোরাক পরিবহনের একটি বাস থামিয়ে তারা তল্লাশি চালায়। তল্লাশির এক পর্যায়ে গুলি করা ওই দুর্বৃত্ত পালিয়ে যায়। আমরা সিসি টিভি ফুটেজ পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে দুর্বৃত্তদের ধরতে সক্ষম হবো বলে মনে করি।

গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা মনে করছি, আগে থেকেই মোটরসাইকেল যেহেতু বাইরে ছিল সুতরাং বোঝা যাচ্ছে বাসের ভেতরে অবস্থানকারী ওই ব্যক্তির সঙ্গে মোটরসাইকেল আরোহীদের একটি সংযোগ ছিল।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ,চেকপোস্ট,কনস্টেবল,গুলি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close