ট্রিপল মার্ডার : ইউনিয়ন আ.লীগ নেতা গ্রেফতার

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ২০:২৯

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
গ্রেফতারকৃত আওয়ামী লীগ নেতা পলাশ

হবিগঞ্জের মাধবপুরে মাসহ দুই সন্তানকে জবাই করে হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মেজবাহুল বর পলাশকে গ্রেফতার করেছে পুলিশ। পলাশ উপজেলার নিজনগর গ্রামের আব্দুল গফুরের ছেলে। সে ধর্মঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) বৃহস্পতিবার রাতে ধর্মঘর বাজার থেকে তাকে আটক করে। পরে ওই মামলায় পলাশকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে হাজির করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পলাশ নিহত হাছিদা বেগমের চাচাতো ভাসুর। তারা একই বাড়িতে বসবাস করতেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামরুজ্জামান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে প্রতিদিনের সংবাদকে বলেন, মাসহ দুই সন্তানকে খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে তাকে গ্রেফতার করা হয়েছে। 

প্রসঙ্গত, গত ৩১ আগস্ট হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের নিজনগর গ্রাম থেকে মজিবুর রহমান মজিদের স্ত্রী হাদিছা বেগম এবং ৭ বছরের শিশু মুজাহিদ এবং ৩ বছরের মিমসহ তিনজনের জবাই করা মরদেহ ঘর থেকে উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী মজিবুর রহমান পলাতক রয়েছেন। এ ঘটনায় হাদিছার বাবা শামীম মিয়া মজিদকে প্রধান আসামি করে মাধবপুর থানায় একটি হত্যামামলা দায়ের করেন। 

পিডিএসও/অপূর্ব