পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ১৭ অক্টোবর, ২০১৮

নিলুফা ভিলায় অভিযান, ১৪৪ ধারা জারি

নরসিংদীর শেখেরচরের ভগিরথপুর এলাকার জঙ্গি আস্তানায় অভিযান শেষে দুজনের লাশ উদ্ধারের পর, মাধবদীতে জঙ্গি আস্তানা সন্দেহে আরেকটি বাড়ি ঘিরে রেখেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। মাধবদী পৌর এলাকার ছোট গদাইরচর (গাঙপাড়) মহল্লার নিলুফা ভিলায় অভিযানের প্রস্তুতি নেয়া হচ্ছে।

এদিকে, ওই এলাকায় সাধারণ মানুষের চলাচল নিয়ন্ত্রণে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। স্থানীয় আফজাল হোসেনের মালিকানাধীন এই সাততলা বাড়িটি মঙ্গলবার রাত সাড়ে ৮টা থেকে ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, ১৪৪ ধারা জারির পর থেকে পুরো এলাকায় সতর্ক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। মহল্লার কেউ যেন বাড়ির বাইরে বের না হন এবং বাড়ির দরজা জানালা বন্ধ করে রাখেন সে বিষয়ে পুলিশের পক্ষ থেকে নির্দেশ দেয়া হয়েছে। সাংবাদিকসহ কেউ যেন কোনো বাড়ির ছাদে না ওঠেন সে ব্যাপারে মাইকিং করা হচ্ছে। পাশাপাশি এই এলাকার দোকানপাট ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ সব ধরণের প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

এর আগে মঙ্গলবার সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর এলাকার একটি পাঁচতলা বাড়িতে মঙ্গলবার সকাল ১০টা থেকে ছয় ঘণ্টার অপারেশন ‘গর্ডিয়ান নট’ চালানো হয়। অভিযান শেষে একটি আগ্নেয়াস্ত্রসহ এক নারী ও এক পুরুষের লাশ উদ্ধার করা হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাধবদী,জঙ্গি আস্তানা,১৪৪ ধারা,অভিযান,নিলুফা ভিলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close