reporterঅনলাইন ডেস্ক
  ০৯ অক্টোবর, ২০১৮

কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার খুন

কুষ্টিয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সদর উপজেলা সাব-রেজিস্ট্রার নূর মোহাম্মদ শাহ (৫৫) খুন হয়েছেন। সোমবার রাত ১১টার দিকে শহরের বাবর আলী গেটসংলগ্ন ভাড়া বাসায় দুর্বৃত্তরা হামলা চালিয়ে তাকে হত্যা করে। হত্যাকাণ্ডের সঠিক কারণ পুলিশ এখনো জানাতে পারেনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাব-রেজিস্ট্রার নূর মোহাম্মদ শাহ শহরে একটি বহুতল ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকতেন। রাত ১১টার দিকে বাড়ির সিঁড়িতে কয়েকজন মানুষের দৌড়া-দড়ির শব্দ শুনে ওই বাড়ির অন্যান্য ভাড়াটিয়াসহ বাড়িওয়ালা বাইরে বেরিয়ে আসেন। এ সময় কয়েকজনকে দৌড়ে তড়িঘড়ি করে সিঁড়ি দিয়ে নামতে দেখে তাদের সন্দেহ হয়। পরে তারা বাড়ির তিনতলায় উঠে নূর মোহাম্মদের বাসায় ঢুকে তাকে হাত-পা বাধা ও মারাত্মক জখম অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন।

এ সময় পুলিশকে খবর দেয়া হলে ঘটনাস্থল থেকে মুমূর্ষ সাব-রেজিস্ট্রারকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসাপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান জানান, হাসপাতালে আসার আগেই নুর মোহম্মদ শাহ মারা যান। তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানো চিহ্ন রয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, নূর মোহম্মদের বাড়ি কুড়িগ্রামে। হত্যাকাণ্ডের সঠিক কারণ এখনো বের করা সম্ভব হয়নি। তবে কিছু আলামত উদ্ধারসহ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হত্যাকাণ্ড,কুষ্টিয়া,ছুরিকাঘাত,সাব-রেজিস্ট্রার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close