গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০১ অক্টোবর, ২০১৮

চাঁদা চেয়ে মুক্তিযোদ্ধা ও তার ভাতিজাকে খুনের হুমকি

ময়মনসিংহের গৌরীপুরে সর্বহারা পার্টির পরিচয়ে চাঁদা চেয়ে এক মুক্তিযোদ্ধা ও তার ভাতিজাকে খুনের হুমকি দেয়া হয়েছে। রোববার রাতে মুঠোফোনে চাঁদা দাবি করে এই হুমকির ঘটনা ঘটে।

হুমকির শিকার দুজন হলেন- ডৌহাখলা ইউনিয়নের ভানু মোহন সরকারের ছেলে মুক্তিযোদ্ধা রতন সরকার ও মুক্তিযোদ্ধা সজল সরকারের ছেলে মৃদুল সরকার। মৃদুল সম্পর্কে রতন সরকারের ভাতিজা। এ ঘটনায় সোমবার ভুক্তভোগীরা গৌরীপুর থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যা ৭টা ১৮ মিনিটে রতন সরকারের কাছে একটি ফোন আসে। রিসিভ করতেই সর্বহারা পার্টির পরিচয় দিয়ে অপরিচিত এক ব্যক্তি তার কাছে চাঁদা দাবি করে। তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাকে ও তার পরিবারের সদস্যদের খুন করে গুম করে ফেলার হুমকি দেয়া হয়। এ ঘটনার কিছুক্ষণ পর ৭টা ২৯ মিনিটে রতন সরকারের ভাতিজা মৃদুলের কাছে ফোন আসে পৃথক একটি নাম্বার থেকে। তাকেও সর্বহারা পার্টির পরিচয়ে অপরিচিত এক ব্যক্তি একইভাবে চাঁদা দাবি করে খুনের হুমকি দেয়। মুক্তিযোদ্ধা রতন সরকার বলেন, আমাদের সাথে কারো কোনো শত্রুতা নেই। ফোন করে চাঁদা চেয়ে হুমকি দেয়ার পর থেকে আমরা আতঙ্কের মধ্যে আছি।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন সাধারণ ডায়েরীর সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা তদন্ত করছি। হুমকিদাতাদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৌরীপুর,চাঁদা,খুনের,হুমকি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close