স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেফতার

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৭

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি

মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের ফুলতলা বাজার থেকে মঙ্গলবার রাতে স্ত্রীকে হত্যার অভিযোগে আসামি সোনা মিয়াকে (২৭) গ্রেফতার করেছে রাজৈর থানা পুলিশ। সোনা মিয়া ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের মকরমপট্টি গ্রামের দাদন মাতুব্বরের ছেলে। 

পুলিশ সূত্র জানায়, সোনা মিয়া ঢাকায় থাকার সুবাদে গার্মেন্টস শ্রমিক হেমা আক্তারকে বিয়ে করে। হেমা আক্তার নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার ভবলথ্রি গ্রামের হাদিস মিয়ার মেয়ে। হেমা আক্তার বিয়ের পর সোনা মিয়াদের গ্রামের বাড়ীতে বেড়াতে আসে। গত ২৪ আগষ্ট শুক্রবার সোনা মিয়া তার স্ত্রীকে হত্যার উদ্যেশ্যে তাকে নিয়ে পার্শ্ববর্তী রাজৈর উপজেলার সারিস্তবাদ এলাকার যায়। সন্ধ্যার দিকে সোনা মিয়া তার স্ত্রীকে পেছন দিক থেকে শাবল দিয়ে মাথায় সজোড়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই হেমার মৃত্যু ঘটে। তারপর সে তার স্ত্রীর মুখ আগুন দিয়ে পুড়িয়ে দেয়। 

২৫ আগষ্ট শনিবার সকালে এলাকাবাসী একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। রাজৈর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর প্রেরন করে। ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ হিসাবে হেমার লাশ মাদারীপুর পৌর গোরস্থানে দাফন করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা খান জোবায়ের পিপিএম জানান, ঘটনার পর থেকেই মামলার রহস্য উদঘাটনের চেষ্টা করি। দীর্ঘ ১ মাস পাইকপাড়া ইউনয়নের বিভিন্ন স্থানে আসামি ধরার জন্য চেষ্টা অব্যাহত রাখি। মঙ্গলবার রাত ১০ টার দিকে ফুলতলা বাজার থেকে সোনা মিয়াকে গ্রেফতার করি। তাকে বুধবার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পিডিএসও/এআই